Tuesday, 19 May 2020

সখিপুরে ৯ গার্মেন্টস দোকানদারকে জরিমানা।

জরিমানা।

সখীপুরে সরকারি নির্দেশনা অমান্য করে মার্কেট খোলা রাখার অপরাধে ৯টি গার্মেন্টস দোকানদারকে জরিমানা করা হয়েছে। আজ মঙ্গলবার বেলা ১১টা থেকে বেলা দেড়টা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে সখীপুর পৌরশহরের কয়েকটি মার্কেটের নয়টি দোকানদারকে ৭ হাজার ১০০ টাকা জরিমানা করে। আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হা-মীম তাবাসসুম প্রভা।

আদালত সূত্রে জানা যায়, সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখার দায়ে পোড়া মার্কেটের আবদুল হাকিমকে ৫০০ ও আশরাফ আলীকে ২০০টাকা, পাইলট সুপার মার্কেটের তাহিদুর রহমানকে ৫০০, আমিনুল ইসলামকে দুই হাজার, আবু সাঈদকে ২০০, যুবরাজকে ৫০০টাকা, শাহআলমকে ২০০টাকা ও শামীম টাওয়ারের আরিফুল ইসলামকে দুই হাজার ও জমশের আলীকে এক হাজার টাকা জরিমানা করা হয়।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হা-মীম তাবাসসুম প্রভা বলেন, মার্কেট বন্ধ রাখার জন্য গতকাল সোমবার রাতে মাইকিং করে দেওয়া হয়েছে। আজ মঙ্গলবার সকালেও কয়েকদফা সতর্ক করার পরও কিছু কিছু দোকানদার সরকারি নির্দেশনা অমান্য করে গার্মেন্টসসহ টেইলার্স খোলা রাখেন। সরকারি নির্দেশনা অমান্য করায় ৯জন দোকানদারকে সাত হাজার ১০০টাকা জরিমানা করা হয়।


শেয়ার করুন

0 Please Share a Your Opinion.: