Saturday, 30 May 2020

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ১০ টাকার নোট পরিবর্তন করে না দেয়ায় এক দোকানদারকে পিটিয়ে হত্যার

এক দোকানদারকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। হত্যার শিকার বাসুদেব দাস (৬০) উপজেলার চান্দুরা রাসুলপুর এলাকার ধীরেন্দ্রনাথ দাসের ছেলে। তিনি স্থানীয় রামপুর বাজারে ব্যবসা করতেন।

নিহতের ছেলে রুপন দাস জানান, শুক্রবার দুপুরে আমার বাবার কাছ থেকে স্থানীয় পীতুষ দাস নামে এক যুবক কিছু জিনিস ক্রয় করে। এই সময় টাকার অদল-বদল করতে হয়। কিছু সময় পর পীতুষ এসে একটি ১০ টাকার নোট পরিবর্তন করে দিতে বলে। তখন আমার বাবা জানায়, নোটটি নেয়ার সময় দেখে নেয়া দরকার ছিলো। এসময় টাকাটা পরিবর্তন করে দিতে অপারগতা প্রকাশ করলে পিতুষ ক্ষিপ্ত হয়। কিছু সময় পরেই পীতুষ লোহার পাইপ নিয়ে এসে আমার বাবা ও কাকা জয়দেব দাসকে পিটিয়ে আহত করে।

খবর পেয়ে তাদেরকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। কর্তব্যরত চিকিৎসক বাবাকে ঢাকা নিয়ে যাওয়ার কথা বলেন। ঢাকা নেওয়ার পথে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বাবা মারা যান। কাকা জয়দেব দাস মুমূর্ষু অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এই ব্যাপারে বিজয়নগর থানার অফিসার ইনচার্জ মো. আতিকুর রহমান জানান, আসামি গ্রেপ্তারে আশুগঞ্জে অভিযান চালানো হয়। লিখিত অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।


শেয়ার করুন

0 Please Share a Your Opinion.: