Thursday, 21 May 2020

টাঙ্গাইলে বাবার পর মেয়েসহ ২ জনের দেহে করোনা শনাক্ত

টাঙ্গাইলের মির্জাপুরে এবার বাবার পর মেয়ের দেহে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় নতুন করে আরও ২ জনের দেহে করোনা শনাক্ত হলো।

বৃহস্পতিবার সকালে বিষয়টি নিশ্চিত করেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম। আক্রান্ত ব্যক্তিরা উপজেলার লতিফপুর ইউনিয়নের বরদাম গ্রামের করোনাক্রান্ত ব্যক্তি (উপজেলা কৃষি অফিসের নৈশ প্রহরীর) মেয়ে (০৯) ও গোড়াই ইউনিয়নের দক্ষিণ নাজিরপাড়া (মীর শরীফ মাহমুদ হাউস) এলাকার বাসিন্দা ব্যবসায়ী (৪৫)। তার গ্রামের বাড়ি কুড়িগ্রাম জেলার ওলিপুর উপজেলায় বলে জানা গেছে।

সংশ্লিষ্ট সুত্র মাধ্যমে, উপজেলার পৌর সদরের বাসিন্দা এক সাংবাদিক আক্রান্তের পর গত ১৬‘মে ইউএনও, এসিল্যান্ড, এলাকার গণ্যমান্য ব্যক্তি ও বেশ কয়েকজন সাংবাদিকসহ মোট ৭২ জনের নমুনা সংগ্রহ করে রাজধানীর সাভার এলআরআরসি ল্যাবে পাঠায় মির্জাপুরের স্থানীয় স্বাস্থ্য বিভাগএতে বৃহস্পতিবার প্রাপ্ত রিপোর্টে ৭০ জনের দেহে করোনা নেগেটিভ আসে ও ২ জনের দেহে করোনা শনাক্ত হয়। এদের মধ্যে এক কিশোরী করোনাক্রান্ত ব্যক্তির (তার বাবার) সংস্পর্শে ছিলেন বলে জানা গেছে।ভাইয়ের ডায়রিয়া জনিত রোগের কারণে সে ও তার বড় ভাইয়ের নমুনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দিয়ে আসেন। এতে তার দেহে করোনা শনাক্ত হয়। এনিয়ে মির্জাপুর উপজেলায় আক্রান্তের সংখ্যা দাড়ালো ১৬ জনে।


শেয়ার করুন

0 Please Share a Your Opinion.: