Friday, 29 May 2020

টাঙ্গাইলের ঘাটাইলের আনেহলা ইউনিয়নের বগাজান গ্রামে ধান শুকানোকে কেন্দ্র করে চাচা ভাতিজার মধ্যে সংঘর্ষে ভাতিজা নিহত হয়েছেন

টাঙ্গাইলের ঘাটাইলের আনেহলা ইউনিয়নের বগাজান গ্রামে ধান শুকানোকে কেন্দ্র করে চাচা ভাতিজার মধ্যে সংঘর্ষে ভাতিজা নিহত হয়েছেন। শুক্রবার দুপুরের দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভাতিজা সোহাগ মিয়ার (২১) মৃত্যু হয়। সে ওই গ্রামের আলতাব হোসেনের ছেলে। সোহাগ লেখাপড়ার পাশাপাশি গার্মেন্টেসে চাকরি করতো।
আনেহলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তালকুদার শাহজাহান বলেন উঠানে ধান ও খড় শুকানোকে কেন্দ্র করে বৃহস্পতিবার আজমত আলী ও আকসের আলীর সাথে ভাতিজা সোহাগ মিয়ার মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতিসহ লাঠির সংঘর্ষ হয়। এ ঘটনায় ভাতিজা সোহাগের মাথায় আঘাত লেগে মাটিতে লুটিয়ে পড়ে। স্থানীয়রা উদ্ধার করে পাশ্ববর্তী ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।ঘাটাইল থানার এসআই সাইফুল ইসলাম আমাদের সময়কে বলেন এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


শেয়ার করুন

0 Please Share a Your Opinion.: