Tuesday, 9 June 2020

শ্রীনগরে পর’কী’য়া আসক্ত স্ত্রী’র প্রতারনায় এক সৌদি প্রবাসী সর্বশান্ত হয়েছে বলে অ’ভিযোগ পাওয়া গেছে


অ’ভিযু’ক্ত সৌদি প্রবাসী মোঃ খোরসেদ আলম উপজে’লার বাঘরা ইউনিয়নের মৃ’ত ইসহাক মোল্লার ছে’লে।

প্রতিবেশীরা জা’নান ১৭বছর আগে বাঘরা ইউনিয়নের বৈচারবিল এলাকার ইসহাক মোল্লার ছে’লে খোরসেদের সাথে ভাগ্যকুল ইউনিয়নের উত্তর কামা’রগাও গ্রামের চুন্নু শেখের মে’য়ে রোকসানা রক্সির বিয়ে হয়।

বিয়ের পর থেকে তাদের সংসার ভালই চলছিলো।বিয়ের ৪বছর পর খোরসেদ সৌদি আরব চলে গেলে তার স্ত্রী’র আচরণ গত পরিবর্তন দেখা দেয়। পরে নানান সময় তাদের পারিবারিক ঝামেলা ও হতো।তাদের পরিবারে একটি পুত্র সন্তান রয়েছে বলেও জা’নিয়েছেন প্রতিবেশীরা।

খোরশেদ আলম জা’নান, বিয়ের ৪বছর পর আমি সৌদি আরব চলে যাই। সেখানে তেরো বছর যাবৎ একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করি। ছুটিতে বছরে দুই একবার দেশে আসি। সব সময় স্ত্রী’র সব চাহি’দা পুরন করেছি।

স্ত্রী’কে সর্বমোট ৩০ ভরি স্বর্ণালঙ্কার এবং দামি দামি মোবাইল ফোন কিনে দিয়েছি। তার নামে তার বাবার বাড়ির পাশে সাড়ে ছয় শতাংশ জমি ক্রয় করে দিয়েছি। তিন লাখ টাকার একটা ডিপোজিট করে দিয়েছি। আমা’র স্ত্রী’র ভাতিজার কাছ থেকে ঢাকার একটি জমি ক্রয় করার জন্য নয় লাখ টাকা ও দিয়েছি।

যা নিয়েও জায়গা দলিল করে দেয়নি আমাকে।যখন যত টাকা চেয়েছে দিয়েছি।কিন্তু এসব সে ব্যায় করেছে পর’কী’য়ায়।এখন সে আমা’র তেরো বছরের সব উপার্জন আত্মসাৎ করে তার বাবার বাড়ি অব’স্থান নিয়েছে।বিয়ের পর থেকেও সে নানান অযুহাতে তার বাবার বাড়িই থাকতেন।

তিনি আরও জা’নান গত এক বছর আগে দেশে এসে আমি প্রথম জানতে পারি আমা’র স্ত্রী’ পর’কী’য়া আসক্ত।তখন তাকে খুব ভাল ভাবে বুঝাই, সে কথা দেয় এ শ সব আর করবে না। আমি সৌদি যাওয়ার পরে পুনরায় সে একই কাজ করে আমি যানতে চাইলে সে তা অস্বিকার করে।

তখন আমি প্রমান উপস্থাপন করলে সে রেগে যায় এবং আমা’র কাছে ডিভোর্স চায়।খোরশেদ আলম জা’নান, আমা’র স্ত্রী’র এমন আচরনে আমি গ্রামে শালিস ডাকলে সে আমাকে নারী নি’র্যাতন মা’মলার ভ’য় দেখায় এবং আত্মহ’ত্যা করে আমাকে ফাসিয়ে দিবে বলে হু’মকি দেয়।

এ বিষয়ে খোরশেদ আলমের স্ত্রী’ রোকসানার কাছে জানতে চাইলে তিনি বলেন, আমা’র বি’রুদ্ধে আনিত সব অ’ভিযোগ মি’থ্যে।

আমা’র কাছে তার কোন সম্পদ নেই।আমা’র স্বামী আমা’র কোন ভরন পোষন দেয়না তাই আমি ডিভোর্স নিবো। এ ঘ’টনায় শ্রীনগর থা’নায় একটি সাধারন ডাইরি (জিডি) করা হয়েছে।


শেয়ার করুন

0 Please Share a Your Opinion.: