Monday, 8 June 2020

ব্রাহ্মণবাড়িয়ায় করোনা রোগী পালিয়েছে আইসোলেশন থেকে




ব্রাহ্মণবাড়িয়ার নার্সিং ইনস্টিটিউটের আইসোলেশন সেন্টার থেকে কেফায়েত উল্লাহ (৩৮) নামের করোনা ভাইরাসে আক্রান্ত এক রোগী পালিয়ে গেছে। সে সরাইল উপজেলার টিঘর গ্রামের মৃত আনোয়ারুজ্জামানের ছেলে। সোমবার (৮ জুন) দুপুরে আইসোলেশন সেন্টারের দায়িত্বে থাকা চিকিৎসক একরামুল রেজা টিপু বিষয়টি নিশ্চিত করেন।

জানা যায়, রোববার বিকেলের পর হাসপাতালের সেবা কর্মীরা বুঝতে পারে, ওই রোগী ওয়ার্ডে নেই। খোঁজাখুঁজির পর বোঝা যায় সেই রোগী পালিয়ে গেছে। এমনকি রোগীর পরিবারের লোকেরাও জানান যে তিনি বাড়ি ফেরেননি।

এই ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা উপ-পরির্দশক (এস.আই) আব্দুল সামাদ বলেন, রোগীর খোঁজে পুলিশ বিভিন্ন এলাকায় তল্লাশি চালাচ্ছে। আক্রান্ত রোগীকে উদ্ধারের জন্য চেষ্টা চলছে। তিনি আরোও বলেন, সেই সঙ্গে হাসপাতালে পুলিশ প্রহরা বাড়ানো হয়েছে।

হাসপাতালের তত্ত্ববধায়ক ডাক্তার শওকত হোসেন বলেন, করোনা ভাইরাসে আক্রান্ত রোগী পালিয়ে যাওয়ার বিষয়টি জেলা প্রশাসককে জানানো হয়েছে। এ বিষয়ে থানায় সাধারণ ডায়েরী ও এখানের নিরাপত্তা আরো জোরদার করতে জেলা ও পুলিশ প্রশাসনকে অবহিত করা হয়েছে।

এদিকে হাসপাতাল থেকে করোনা আক্রান্ত রোগী পালিয়ে যাওয়ার ঘটনায় শহরজুড়ে উদ্বেগ ও সমালোচনার সৃষ্টি হয়েছে। সে সাথে করোনা হাসপাতালে দায়িত্বরতদের বিরুদ্ধে অবহেলার অভিযোগ উঠেছে।


শেয়ার করুন

0 Please Share a Your Opinion.: