Saturday, 13 June 2020

দীপিকা সালমানকে ফিরিয়ে দিয়েছিলেন শাহরুখকে পাওয়ার জন‍্য।

লকডাউনে নানান কাজের মধ্যে নিজের ক্যারিয়ারের শুরুর দিকে ফিরে তাকালেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। স্মৃতি হাতড়ে নিজের জীবনের ছোট্ট এক অধ্যায় তুলে ধরেছেন তিনি।

শাহরুখ খানের সঙ্গে একাধিক ছবিতে কাজ করেছেন দীপিকা। অথচ সালমান খানের সঙ্গে এখনো পর্যন্ত কোনো ছবি করা হয়নি তাঁর। সম্প্রতি এক সাক্ষাৎকারে দীপিকা জানিয়েছেন যে সালমানের হাত ধরেই বিটাউনে অভিষেক হওয়ার কথা ছিল তাঁর। তবে তিনি অপেক্ষা করেছেন শাহরুখের জন্য।

২০০৭ সালে 'ওম শান্তি ওম' ছবির মাধ্যমে হিন্দি ছবির দুনিয়ায় আসেন দীপিকা। ফারাহ খান পরিচালিত এই ছবিতে তাঁর বিপরীতে ছিলেন শাহরুখ খান। তবে শাহরুখ নয়, সালমানের সঙ্গে দীপিকার অভিষেক হওয়ার কথা ছিল। ভাইজানের প্রস্তাব রীতিমতো প্রত্যাখ্যান করেছিলেন এই বলিউড নায়িকা। দীপিকা তাঁর অভিষেক ছবির প্রসঙ্গে বলেছেন, '“ওম শান্তি ওম” ছবির আগে আমাকে সালমানের একটা ছবির প্রস্তাব দেওয়া হয়।

আমি তখন না করে দিই। কারণ, আমার মন বলছিল, আমি সেই সময় ক্যামেরার সামনে আসার জন্য প্রস্তুত ছিলাম না। তিনি আরও বলেন, সালমানের কাছ থেকেই আমি ক্যারিয়ারের প্রথম ছবির প্রস্তাব পাই। তাই আমি সারা জীবন উনার কাছে কৃতজ্ঞ থাকব। আমরা এখনো একসঙ্গে পর্দায় আসিনি। আমার মনে হয় যে আমাদের জন্য বিশেষ কিছু একটা অপেক্ষা করছে।

জানা গেছে, সালমানের আরও অনেক ছবির প্রস্তাব দীপিকার কাছে ছিল। কিন্তু বলিউডের 'মাস্তানি গার্ল' ভাইজানকে নাকি না করে দিয়েছেন তিনি। কারণ, দীপিকা জোরদার চরিত্র ছাড়া কোনো ছবিতে কাজ করেন না। মনের মতো চরিত্র না পেলে তিনি সাধারণত কাজ করেন না। আর সালমানের ছবিতে নায়িকাদের বিশেষ কিছু করার থাকে না। তাই হয়তো দীপিকা ভাইজানের ছবিতে কাজ করতে।



শেয়ার করুন

0 Please Share a Your Opinion.: