Tuesday, 9 June 2020

"ওসি"যুবলীগ নেতার পায়ুপথে মরিচের গুড়া দিলেন।

বিশেষ প্রতিনিধি: নেত্রকোনা জেলার কেন্দুয়ায় ২৫ ফেব্রুয়ারী ওসি রাশেদুজ্জামানের বিরদ্ধে গোলাম মোস্তফা সাধারন সম্পাদক (চিরাং ইউনিয়ন আওয়ামী যুবলীগ) বিভিন্ন দুর্নীতি ও ক্ষমতার অপব্যবহারেের অভিযোগ এনে আইজিপি, ডিআইজি ও পুলিশ সুপার বরাবর দরখাস্ত করেন।

গত ১০ মে গোলাম মোস্তফা, ওসি রাশেদুজ্জামানের বিরুদ্ধে অতিরিক্ত পুলিশ সুপার ফখরুজ্জামান জুয়েলের সম্মুখে বিভিন্ন দুর্নীতি ও ক্ষমতার অপব্যবহারের সাক্ষ্য প্রদান করেন।

✍👉তিনি যেন অভিযোগের দরখাস্ত প্রেরণ ও সাক্ষ্য প্রদান না করেন সে জন্য ওসি রাশেদুজ্জামান বিভিন্নভাবে হুমকিসহ মামলার ভয় দেখায়। অভিযোগকারী গোলাম মোস্তফা, ওসি রাশেদুজ্জামানের হুমকি ও মামলার ভয় উপেক্ষা করে দরখাস্ত প্রেরণ ও সাক্ষ্য প্রদান করায় ০৪/০৬/২০২০ ইং তারিখে গোলাম মোস্তফাসহ আরও কয়েক জনকে গ্রেফতার করে জুয়া খেলার নাটক সাজিয়ে, প্রতিশোধ পরায়ন হয়ে গোলাম মোস্তফাকে হাত-পা, পায়ুপথে মরিচের গুড়া দিয়ে অমানবিক মারধর করে আদালতে প্রেরণ করে।

ঐ দিনেই সে জামিনে আসে।

অভিযোগকারী ওসি রাশেদুজ্জামানের অমানবিক অত্যাচারে গুরুতর আহত হয়ে নেত্রকোণা সদর হাসপাতালে মুমূর্ষু অবস্থায় চিকিৎসাধীন আছেন।

এ বিষয়ে কেন্দুয়া থানার ওসি রাশেদুজ্জামানের সরকারি নাম্বারে বার বার ফোন দিলে তিনি রিসিফ করেননি।

পরে নেত্রকোনা পুলিশ সুপার আকবর আলী মুনশি জানান, আমাকে একজন অভিযোগকারী ফোনে জানিয়েছেন তাকে পিটিয়েছে, অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনী ব্যবস্থা গ্রহন করবো।

সুত্র: collected


শেয়ার করুন

0 Please Share a Your Opinion.: