Friday, 19 June 2020

সিঙ্গাপুর ২য় ধাপ খুব উত্তেজনাপূর্ণ, এমনকি মুরগিরা আউটরাম পার্ক ট্রেন স্টেশনে।

যাত্রীবাহী আউটরাম পার্ক ট্রেন স্টেশন -তে মুরগির হাসিখুশি মুহুর্তটি ক্যাপচার করেছে
'সার্কিট ব্রেকার' শেষ হওয়ার পর থেকে দ্বিতীয় পর্যায়টি সিঙ্গাপুরের পক্ষে সবচেয়ে প্রত্যাশিত মুহুর্তে পরিণত হয়েছে।

কেন না? ডাইনিগুলি আবার সম্ভব, আমরা সামাজিক সমাবেশও করতে পারি - সর্বোচ্চ ৫ প্যাক্স - এবং আমাদের বন্ধু এবং প্রিয়জনদের সাথে দেখা করতে পারি

দ্বিতীয় ধাপটি দৃশ্যত এতটাই উত্তেজনাপূর্ণ, যে দু'টি মুরগীও বের হয়ে পাবলিক পরিবহন নিতে চেয়েছিল। শুক্রবার (১৯ জুন) এক যাত্রী আউটরাম পার্ক এমআরটি-তে ডিম-উদ্ধৃতি দেওয়ার মুহুর্তটি ধারণ করেছিলেন।

আউটরাম পার্ক এমআরটি-তে মুরগিগুলি ভূগর্ভস্থ শেষ হয়েছিল
তার ক্যাপশনে খুব বেশি প্রসঙ্গ দেওয়া হয়নি, কারণ এটিতে কেবল উল্লেখ করা হয়েছে “এমআরটি-তে মুরগি রয়েছে”। আমরা নিশ্চিত নই যে এই বিচরণকারী মুরগিগুলি কীভাবে সেখানে কীভাবে গেলো।

খানিকটা গভীর ভাবলে আমাদের একটি ধারণা থাকতে পারে।

মন্তব্যে ওপি অনুসারে, তিনি যে গ্যান্ট্রিটিতে দাঁড়িয়ে ছিলেন তা গভীর ভূগর্ভস্থ ছিল, কারণ সেখানে পৌঁছানোর আগে ৩ টি সিঁড়ি বেয়ে নামতে হয়েছিল।

একরকম, দেখে মনে হচ্ছে মুরগি সমস্ত পথ ধরে হাঁটতে সক্ষম হয়েছিল। এ জাতীয় মুরগি

যদিও ওপি একমাত্র আনন্দিত ছিল না। ডিউটিতে থাকা ট্রেন স্টেশন কর্মীরা মুরগিদের দূরে সরিয়ে দেওয়ার আগে ছবি তোলার চেষ্টাও করেছিলেন।

আমরা আশা করি যে মুরগিগুলি সেখান থেকে ফিরে এসেছিল।

মুরগিগুলি আলতোভাবে গাইড করা হয়েছিল
এসবিএস ট্রানজিট কর্পোরেট যোগাযোগের সিনিয়র সহ-সভাপতি এমএস ট্যামি টান এমএস নিউজকে জানিয়েছেন  যে তারা বিশ্বাস করেন যে মুরগিগুলি আউটরাম পার্ক এমআরটি-এর বাইরে থেকে আশেপাশে এসেছিল।

সত্যিই কৌতূহলজনক ঘটনা
এখন এটি আনুষ্ঠানিকভাবে দ্বিতীয় ধাপ 2, দেখে মনে হচ্ছে সিঙ্গাপুর সত্যই ওয়াইল্ডিন ​​' । আমাদের সেলিব্রিটি-এর মতো ওটারগুলি বাদে , একটি বন্য প্যাঙ্গোলিন এবং চঙ্কি মনিটর টিকটিকি সম্প্রতি কৌতূহলী দর্শনের মধ্যে ছিল।

আমাদের ধারণা মুরগিরাও বেড়াতে বেরিয়ে পড়ার জন্য এবং কোপাড হওয়ার পরে প্রায় উত্তেজিত বোধ করছে।

যদিও এখন আনন্দ করার কারণ আছে যে কিছুটা স্বাভাবিকতার প্রতীক সিঙ্গাপুরে ফিরে এসেছিল, মনে রাখবেন যে ঝাঁকুনির দরকার নেই। সবাই নিরাপদ ও সুস্থ থাকুন।


শেয়ার করুন

0 Please Share a Your Opinion.: