Saturday, 27 June 2020

মালয়েশিয়ায় ব‍্যবসায়িকে হত‍্যা আটক বাংলাদেশী।

মালয়েশিয়ায় মুক্তিপণের দাবিতে এক ব্যবসায়ীকে অপহরণ ও হত্যার অভিযোগে এক বাংলাদেশিসহ সাতজনকে আটক করেছে পুলিশ।
সে দেশের দাতুক সেরি খেতাবি ব্যবসায়ী ১০ জুন বান্দর শ্রী দামসানায় জগিং করতে গিয়ে অপহৃত হন। ৩০ থেকে ৫০ বছর বয়সি সাত অভিযুক্তকে শুক্র ও শনিবার আটক করা হয়।

সেলাঙ্গরের সিআইডি কর্মকর্তা দাতুক ফাদজিল আহমত সাংবাদিকদের জানান, অভিযুক্তরা ১০ জুন ভিকটিমকে অপহরণ করার পরে তার পরিবারের ১৫৪ মিলিয়ন মালয়েশিয়ান রিঙ্গিত মুক্তিপণ চেয়েছিল।

তবে মুক্তিপণ দেওয়া হয়নি। ২৭ জুন শনিবার রাওয়াংয়ের তামান কোসাসোর যে বাড়িতে ওই ব্যবসায়ীকে হত্যা করা হয়, সেই বাড়িটি পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের আরও জানান, অভিযুক্তদের তদন্তে সহায়তা করার জন্য বাড়িতে আনা হয়েছিল।

ফাদজিল বলেন, শনিবার সকালে অভিযুক্তদের মধ্যে একজন পুলিশকে লাশের সন্ধান দেয়। আটকদের জিজ্ঞাসাবাদের পর জানা যায়, ভিকটিমকে অপহরণের পরে তিন থেকে চার দিনের মধ্যে মেরে ফেলা হয় এবং ইতোমধ্যেই দেহটি পচন ধরেছে। ব্যবসায়ীর লাশ শনাক্ত হওয়ার পর লাশটি ময়নাতদন্তে সুঙ্গাই বুলোহ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ফাদজিল বলেন, এখনও অপহরণের পেছনের উদ্দেশ্য এবং মৃত্যুর কারণ অনুসন্ধান চলছে। তবে প্রাথমিক তদন্তে অপহরণের পেছনে মাস্টারমাইন্ডরা নিহত ব্যবসায়ীর পরিচিত ছিল বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।
পুলিশ অপহরণ ও হত্যাকাণ্ডের ঘটনায় ৩৬৫ ও ৩ ধারায় তদন্ত শুরু করেছে।

শেয়ার করুন

0 Please Share a Your Opinion.: