Saturday, 13 June 2020

মমতাহীন মা বাবা করোনা আক্রান্ত সন্তানকে ফেলে গেলো বাঁশ ঝাড়ে।

এবার জন্মদাতা মা বাবা করোনায় আক্রান্ত সন্তানকে কিছু টাকা ,পানি এবং পাউরুটি দিয়ে রাতের অন্ধকারে ফেলে গেলেন বাঁশঝাড়ে। প্রতিদিনের মতোই ফজরের সালাত শেষ করে হাঁটছিলেন এক বিদুষী বৃদ্ধ মা। হঠাৎ দূরে কাপড় মোড়ানো কি একটা যেন তার দৃষ্টিগোচর হল। দেখতে পেলেন একজন কিশোর মৃত্যু যন্ত্রণায় ছটফট করছে। উনি প্রতিবেশীদের মাধ্যমে স্থানীয় প্রশাসনকে অবগত করলো। প্রশাসনের তড়িৎ হস্তক্ষেপে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার সহযোগিতায় দ্রুত এম্বুলেন্স এনে ১৪ বছরের এই বালক কে নেয়া হয় কাশিয়ানী হাসপাতালে।তার সাথে কথা বলে জানা যায় যে তার নাম রাকিব, পিতার নাম - কাওসার শেখ, গ্রাম- মল্লিকপুর, উপজেলা- লোহাগড়া। তার জন্মদাতা মা-বাবা গভীর রাতে তাকে এ বাঁশঝাড়ে রেখে যায়।ছেলেটি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।
আমরা ছেলেটির আশু রোগ মুক্তি কামনা করছি।আল্লাহ তুমি ছেলেটিকে দ্রুত করোনা মুক্ত করে দাও এবং তাকে নেক হায়াত দান করুন। ছেলেটিকে উদ্ধার কাজে সহযোগীতা প্রদানকারী সংশ্লিষ্ট সকলকে আন্তরিক মোবারকবাদ।

ক‌রোনা সম্পর্কিত সকল কুসংস্কার থে‌কে আমা‌দের বের হ‌য়ে আস‌তে হ‌বে। গ্রা‌মে গ‌ঞ্জে প্রচ‌ারণা চালা‌নো জরুরী। (জনাব সা‌দেক দেওয়ান এর পোস্ট থে‌কে)

শেয়ার করুন

0 Please Share a Your Opinion.: