Saturday, 6 June 2020

দুই বোনকে ধর্ষণের মূল হোতা চট্টগ্রামে বন্দুকযুদ্ধে নিহত



 চট্টগ্রামের ফটিকছড়িতে দিনে-দুপুরে বাজার থেকে দুই বোনকে তুলে নিয়ে পালাক্রমে ধর্ষণের মূল হোতা মো. হেলাল উদ্দিন পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।

শনিবার রাতে ওই উপজেলার ভুজপুর থানার আন্ধারমানিক গলাচিপার টেক এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হেলাল উদ্দিন পশ্চিম ভুজপুরের জাফর আলমের ছেলে।

ভুজপুর থানার ওসি মোহাম্মদ শেখ আব্দুল্লাহ জানান, শনিবার সকালে কাজীরহাট বাজার থেকে হেলালের নেতৃত্বে দুই খালাতো বোনকে অপহরণ করে আটজন সন্ত্রাসী। পরে তাদের মোটরসাইকেলে তুলে দশ কিলোমিটার দূরের আন্ধারমানিক গলাচিপার টেক এলাকার মনসুরের টিলায় নিয়ে যায়। সেখানে দুই কিশোরীকে সকাল থেকে দুপুর পর্যন্ত পালাক্রমে ধর্ষণ করে তারা। পরে অচেতন অবস্থায় তাদের জঙ্গলে ফেলে পালিয়ে যায়।

ওসি আরো জানান, খবর পেয়ে ধর্ষণের শিকার দুই বোনকে উদ্ধার করে হাসপাতালে নেয় পুলিশ। এ ঘটনায় জড়িত আটজনের মধ্যে ছয়জনকে চিনতে পেরেছে ভুক্তভোগীরা।পরে 
হেলালকে প্রধান আসামি করে আটজনের বিরুদ্ধে মামলা হয়। রাতে হেলালসহ তিনজনকে গ্রেফতার করা হয়। হেলালকে নিয়ে অন্য আসামিদের গ্রেফতার করতে আন্ধারমানিক এলাকায় অভিযানে গেলে তার সহযোগীরা গুলি করে। আত্মরক্ষায় পুলিশ পাল্টা গুলি চালালে হেলাল নিহত হন। ঘটনাস্থল থেকে একটি এলজি, একটি কিরিচ, চারটি গুলি উদ্ধার করা হয়েছে।

copy

শেয়ার করুন

0 Please Share a Your Opinion.: