Saturday, 20 June 2020

ক্রীকেটার নাজমুল ইসলাম অপু এবার করোনায় আক্রান্ত

প্রথমে নাফিস ইকবাল, এরপর মাশরাফি বিন মর্তুজা। এবার করোনা ভাইরাস পজিটিভ হয়েছেন জাতীয় দলের বাঁহাতি স্পিনার নাজমুল ইসলাম অপু।

শনিবার ২০ জুন সন্ধ্যায় আমাদেরকে  বিষয়টি নিশ্চিত করেছেন অপু নিজেই।

 অপু বলেন, আজকে করোনার ফলাফল পজিটিভ এসেছে আমার। কয়েকদিন আগে আমার বাবা অসুস্থ ছিলেন। তারটা পরীক্ষার পর পজিটিভ আসে। এরপর মাও আক্রান্ত হয়েছেন। পরে আমি টেস্ট করালে আজকে ফলাফল পজিটিভ এসেছে। আমার জন্য সবাই দোয়া করবেন।

এর আগে সাবেক ক্রিকেটার নাফিস ইকবালের করোনা আক্রান্তের দুঃসংবাদ পাওয়া যায় শনিবার সকালেই। তিনি অবশ্য সুস্থ হয়ে উঠছেন বলে জানা গেছে। এরপর বিকেলে জানা যায়, বাংলাদেশের ক্রিকেট ইতিহাসের সফলতম ওয়ানডে অধিনায়ক মাশরাফিও করোনা পজিটিভ।

করোনার এই সময় দেশের ক্রিকেটাররা সমষ্টিগতভাবে এবং ব্যক্তি উদ্যোগে সহায়তার হাত বাড়িয়ে দিচ্ছেন। ব্যক্তি উদ্যোগের এই তালিকায় যোগ হয়েছিলেন নাজমুল হাসান অপুও। নিজ এলাকায় দুস্থ ও অসহায়দের খাদ্যসামগ্রী দিয়ে সহায়তা করেছেন তিনি। সতীর্থের এই অসাধারণ উদ্যোগের কথা জানিয়ে তাকে প্রশংসায় ভাসিয়েছিলেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল।

সম্প্রতি নিজ এলাকার অসহায়দের সাহায্যার্থে কাজ করে ফেরার পরই অসুস্থ বোধ করেন অপু। এরপর গত বুধবার করোনা পরীক্ষা করান। যার ফল হাতে পেয়েছেন আজ। তিনি বলেন, গত সপ্তাহে দাতব্য কাজে এলাকায় গিয়েছিলাম। সেখান থেকে ফেরার পরই অসুস্থ বোধ করছিলাম। বুধবার টেস্ট করাই এবং আজ তার ফল পজিটিভ এসেছে। এখন আমি নিজের ঘরেই আইসোলেশনে আছি।


শেয়ার করুন

0 Please Share a Your Opinion.: