Saturday, 6 June 2020

দ্বিগুণ দামে জীবাণুনাশক বিক্রির অপরাধে, আটক ২




👉👉উচ্চ মূল্যে বিভিন্ন ধরনের সেনিটাইজার ও জীবানুনাশক বিক্রি করার অভিযোগে দুইজনকে আটক করেছে পুলিশ। গত শনিবার (৬ জুন) বিকাল পাঁচটায় কোতোয়ালী থানার হাজারী গলির জহুর শপিং সেন্টারের নীচতলায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।


আটককৃত আসামি ইমন মেডিকেল হলের মালিক শুভাস দেব(৪৫) ও শুভ দে(২২)। আটক দুজনে করোনার দূর্যোগকালীন সময়ে বিভিন্ন ধরনের জীবানুনাশক লিকুইড, সেভলন, ডেটল, হেক্সিসলসহ বিভিন্ন কোম্পানীর পণ্য গুদামজাত করে। পরে আড়ালে উচ্চ মূল্যে বিক্রি করছিলেন।


কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ইমন মেডিকেল হল হইতে উচ্চ মূল্যে বিক্রিরত জীবাণুনাশক লিকুইড জব্দ করা হয়। তারা দীর্ঘদিন যাবত করোনা কালীন সময়ে অসাধু উপায়ে জীবানুনাশক গুদামজাত করে পরে তা উচ্চ মূল্যে বিক্রি করার কথা স্বীকার করে।

কোতোয়ালী থানার এস আই সজল কান্তি দাশ জানান, আটক উচ্চ মূল্যে মেডিসিন ও জীবাণুনাশক বিক্রেতাদের বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন আছে।

অভিযানে এক লিটার বোতলে ১৭৪ হেক্সাল, ৫ লিটারি ১২ বোতল সেভলন, এক লিটারি বোতলে ০৫ বোতল সেভলনসহ উচ্চ মূল্যে বিক্রয়ের হিসাব সম্বলিত ২টি খাতা জব্দ করা হয়েছে ।


আটক শুভাস দেব চন্দনাইশের বাইনঝুরি ইউনিয়নের দেব বাড়ীর মৃত গোপাল দেবের ছেলে ও শুভ দে(২২) কক্সবাজার সদরের চোফলদন্ডি ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মুন্সি মেম্বারের বাড়ীর বিরন কান্তি দে ছেলে বলে জানা গেছ।



আর/কে


শেয়ার করুন

0 Please Share a Your Opinion.: