Sunday, 7 June 2020

টাঙ্গাইলের সখিপুরে সাংবাদিকের স্ত্রী করোনায় আক্রান্ত





👉👉😭টাঙ্গাইলের সখীপুরে এবার সাংবাদিকের স্ত্রী পারুল আক্তারের (৩৫) করোনা শনাক্ত হয়েছে। আজ রোববার সকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবদুস সোবহান এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। আক্রান্ত পারুল সখীপুর প্রেসক্লাবের সহসভাপতি ও দৈনিক নয়া দিগন্ত পত্রিকার সাংবাদিক তাইবুর রহমানের স্ত্রী। তবে সাংবাদিক তাইবুর রহমান ও তাঁর ১০ বছরের ছেলে করোনা নেগেটিভ। এ নিয়ে সখীপুর উপজেলায় ১১জনের করোনা শনাক্ত হলো। এরমধ্যে সাতজনই বাড়িতে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন।

সাংবাদিক তাঁর স্ত্রী ও তিন সন্তান নিয়ে সখীপুর উপজেলা গেটের পাশে প্রেসক্লাব সংলগ্ন পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের ভাড়া বাসায় থাকেন। করোনা পজেটিভ সাংবাদিকের স্ত্রী পারুল হাসপাতাল থেকে খবর পেয়ে শনিবার রাত ১২টায় উপজেলা গেটের ভাড়া বাসায় থেকে সাংবাদিকের শ্বশুরের বাসা পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড কাঁচা বাজার এলাকায় গেছেন। উপজেলা প্রশাসন সাংবাদিক তাইবুরের বাসাসহ আশপাশের বাসা ও ৬ নম্বর ওয়ার্ডের তাঁর শ্বশুরের বাসাসহ লকডাউন ঘোষণা করার প্রক্রিয়া চলছে। তবে সখীপুর প্রেসক্লাব আগামী ১৫দিন লকডাউন ঘোষণা করা হয়েছে। সখীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এনামুল হক বলেন, প্রেসক্লাবে নতুন তালা লাগানো হয়েছে। আগামী ১৫ দিন সব সাংবাদিকদের প্রেসক্লাবে না আসার জন্য অনুরোধ করেছেন।

সাংবাদিক তাইবুর রহমান জানান, তাঁর স্ত্রী পারুলের দেহে বর্তমানে কোনো উপসর্গ নেই। গত ১ জুন পারুলের গলাব্যাথা, জ্বর ও ঠান্ডা কাশি উপসর্গ নিয়ে হাসপাতালে গিয়ে নমুনা দিয়ে এসেছিল। ওই সময় সাংবাদিক ও তাঁর ছেলেও নমুনা দেয়। পরে শনিবার রাতে শুধু সাংবাদিকের স্ত্রীর করোনা পজেটিভ আসে। তিনি তাঁর স্ত্রীর সুস্থ্যতা কামনা করে সবার কাছে দোয়া চেয়েছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসমাউল হুসনা লিজা বলেন, উপজেলা গেট সংলগ্ন এলাকা, প্রেসক্লাব ও ৬ নম্বর ওয়ার্ডের সংশ্লিষ্ট বাড়িঘর লকডাউন ঘোষণা করার প্রক্রিয়া চলছে।

সুত্র:লাল মাটির কন্ঠ

শেয়ার করুন

0 Please Share a Your Opinion.: