Thursday, 11 June 2020

টাঙ্গাইলের মেয়ে নার্স মীরা রাণী দাশের মৃত্যু করোনায়

নারায়ণগঞ্জের আড়াইহাজারে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত সিনিয়র এক নার্সের মৃত্যু হয়েছে। তিনি মীরা রাণী দাশ (৫৪)। সাভারের এনাম মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় বৃহম্পতিবার সাড়ে ১১টার দিকে তিনি মৃত্যুবরণ করেন।


মৃতের নিটকআত্মীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারি কমিউনিটি মেডিকেল অফিসার রুপালি রাণী দাশ জানিয়েছেন, মৃত মীরা রাণী দাশ নারায়ণগঞ্জের রুপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকার সুমল কুমারের স্ত্রী টাঙ্গাইল জেলার ঘাটাইল থানাধীন পাড়াগ্রাম এলাকার সুপ্ত কুমার দাশের মেয়ে।

অপরদিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়মা আফরোজ ইভা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ৭জুন সাজেদা ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে তাকে সাভারের এনাম মেডিকেলে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, ২৯ মে তার শরীরে করোনাভাইরাসের উপসর্গ দেখা দেয়। ৩১ মে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্যাম্পল প্রদান করেন।

২ জুন গাজী (কোভিড) সেন্টার থেকে প্রাপ্ত রিপোর্টে তার দেহে করোনাভাইরাস সংক্রমণের বিষয়টি নিশ্চিত করা হয়। ধারণা করা হচ্ছে, করোনায় আক্রান্ত রোগীর সংম্পর্শে গিয়ে তিনি ভাইরাসে আক্রান্ত হয়ে থাকতে পারেন।
সুত্র:টাংগাইল নিউজ


শেয়ার করুন

0 Please Share a Your Opinion.: