Sunday, 28 June 2020

সিঙ্গাপুর মালয়েশিয়া ভ্রমণে ফেসবুক পোস্টে সংশোধন দাবি করে

সিঙ্গাপুরের সরকার 'স্টেট নিউজ সিঙ্গাপুর' নামে একটি পৃষ্ঠা দ্বারা একটি ফেসবুক পোস্টে একটি সংশোধন নোটিশ জারি করেছে, যা প্রায়শই ক্ষমতাসীন দল এবং তার নেতাদের সমালোচনা করে, প্রধানমন্ত্রী লি হিসিয়েন লুং এবং মালয়েশিয়ার প্রধানমন্ত্রীর মধ্যে সাম্প্রতিক আহ্বানের বর্ণনার প্রতিযোগিতা করে। ভ্রমণ নিষেধাজ্ঞা শিথিল করার বিষয়ে মুহিউদ্দিন ইয়াসিন।

প্রশ্নযুক্ত পোস্টটিতে বলা হয়েছে যে সিঙ্গাপুরের লি ব্যক্তিগতভাবে তাঁর মালয়েশিয়ার প্রতিপক্ষকে দেশগুলির মধ্যে প্রতিদিনের যাতায়াত খোলার অনুরোধ করেছিলেন এবং মালয়েশিয়া তা প্রত্যাখ্যান করেছিল। সংশোধনের দিকনির্দেশে সরকার বলেছিল যে এটি "মিথ্যা"। মালয়েশিয়া এই আহ্বানের অনুরোধ জানিয়েছে এবং প্রতিদিনের আন্তঃসীমান্ত চলাচলের ব্যবস্থা করার প্রস্তাব দেয়, সিঙ্গাপুরের সরকার জানিয়েছে ।

দিকটি হ'ল ২০২০ সালের নির্বাচনের ডাক আসার পর থেকে সিঙ্গাপুরের সম্প্রতি কার্যকর করা ভুয়া সংবাদ আইন, যা পিওএফএমএ নামে পরিচিত, প্রথম পরিচিত ব্যবহার। নির্বাচন হবে ১০ জুলাই।

সরকার ফেসবুককে লক্ষ্যযুক্ত সংশোধনের দিকনির্দেশনা দেওয়ার পাশাপাশি এই পোস্টটি ভাগ করে নেওয়ার এবং আগে আইনের আওতায় লক্ষ্যবস্তু হয়ে যাওয়া আঞ্চলিক সমালোচক আলেকস টানকে সংশোধন নির্দেশও জারি করেছিল।


শেয়ার করুন

0 Please Share a Your Opinion.: