Wednesday, 10 June 2020

অবৈধ প্রবাসীদের জন্য সাধারণ ক্ষমার ঘোষণা করেছে আরব আমিরাত!


সংযুক্ত আরব আমিরাত অবৈধভাবে দেশে প্রবেশ করা সকল প্রবাসীর জন্য সাধারণ ক্ষমা ঘোষণা করেছে। আগামী ১৮ আগস্ট পর্যন্ত সময়ের মধ্যে কোন অবৈধ প্রবাসী যদি কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করেন, তবে তার সকল জরিমানা মওকুফ করে তাকে দেশে ফেরত যাবার সুযোগ দেয়া হবে।

অবৈধ প্রবাসীদের জন্য সাধারণ ক্ষমার ঘোষণা করেছে আরব আমিরাত!

বিগত ১৮ মে থেকে আগামী ১৮ আগস্ট পর্যন্ত সময়ের মধ্যে যদি আরব আমিরাতে অবৈধভাবে প্রবেশ করা কোন প্রবাসী, বা স্পন্সর এর থেকে পালিয়ে যাওয়া প্রবাসীরা কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করেন, তবে তাদের সকল জরিমানা মওকুফ করে তাদের জন্য সাধারণ ক্ষমা ঘোষণা করা হবে, এবং তাদেরকে দেশে ফেরত যাবার সুযোগ দেবে সরকার।

ডিপার্টমেন্ট অফ ফরেনারস এন্ড পোর্ট এফেয়ার্স এর ডিরেক্টর জেনারেল মেজর জেনারেল সাঈদ রাকান আল-রাশদি জানান, বিগত মার্চ, ২০২০ এর পূর্বে আরব আমিরাতে অবৈধভাবে প্রবেশ করা, রেসিডেন্ট পারমিট এর খেলাপ করা, এন্ট্রি পারমিট ও ভিসাবিহীনভাবে প্রবেশ করা, স্পন্সরের কাজ থেকে পালিয়ে যাওয়া বা ওয়ার্ক কনট্রাক্ট ভঙ্গ করা সকল অবৈধ প্রবাসীকে সাধারণ ক্ষমা ঘোষণা করা হবে, এবং তাদের সকল জরিমানা মওকুফ করা হবে। এবং, পার্সোনাল গ্যারান্টরদেরও নিজের পরিবার সহ দেশ ত্যাগ করে নিজদেশে ফেরত যেতে হবে।


শেয়ার করুন

0 Please Share a Your Opinion.: