Friday, 19 June 2020

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আইসিইউতে।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন গুরুতর অসুস্থ। তাকে হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়েছে। বেশকিছু দিন তিনি রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন

শুক্রবার (১৯ জুন) সকালে তাকে আইসিইউতে নেওয়া হয় বলে  জানা যায় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

এর আগে জ্বর, অ্যালার্জিসহ বিভিন্ন বার্ধক্যজনিত রোগে অসুস্থ অবস্থায় গত ২ জুন সাহারা খাতুন ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। তার অবস্থার উন্নতি হলে বেডে দেওয়া হয়েছিল। কিন্তু বৃস্পতিবার (১৮ জুন) অবস্থার অবনতি হলে শুক্রবার সকালে তাকে আইসিইউতে নেওয়া হয়।

বিপ্লব বড়ুয়া আরও জানান, ওনার লিভারে ইনফেকশন আছে। হার্টে পানি এসেছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।
হাসপতালে রয়েছেন সাহারা খাতুনের ভাগিনা মজিবর রহমান।

তিনি  বলেন, সকালে ওনার পরিস্থিতি আরও অবনতি হলে বেলা সাড়ে ১১টার দিকে আইসিইউতে নেওয়া হয়েছে। তার পরিবারের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।

এর আগে করোনা আক্রান্ত ও পরে ব্রেনস্ট্রোক করে গত ১৩ জুন মারা যান সাবেক স্বরাষ্ট্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। ওইদিন রাতে করোনায় আক্রান্ত ধর্মপ্রতিমন্ত্রী শেখ মো. আব্দুল্লাহ মারা যান। এরপর করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সিলেট সিটি করোরেশনের সাবেক মেয়র আওয়ামী লীগ নেতা বদরউদ্দিন কামরান।

করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীরবাহাদুর উশৈসিং এবং সাবেক চিফ হুইপ ও আওয়ামী লীগ নেতা উপাধ্যক্ষ আব্দুস শহীদ। এছাড়া বর্তমান সংসদের মোট ১৩ জন এমপি করোনা আক্রান্ত।


শেয়ার করুন

0 Please Share a Your Opinion.: