Friday, 12 June 2020

মালয়েশিয়ায় এক বাংলাদেশিকে হত্যার ঘটনায় ১২ বাংলাদেশিকে গ্রেফতার।

#মালয়েশিয়ায় এক বাংলাদেশিকে হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে ১২ বাংলাদেশিকে আটক করা হয়েছে। পরে তাদের প্রত্যেককে সাতদিনের রিমান্ডে নেয়া হয়।

স্থানীয় সময় বৃহস্পতিবার (১১ জুন) সন্দেহভাজন ১২ বাংলাদেশিকে সেখানকার একটি হোস্টেল থেকে আটক করা হয় বলে জানায় স্থানীয় পুলিশ। আটকৃতদের আনুমানিক বয়স ২৫ থেকে ৪০ বছর বয়সী।
পুলিশ জানায়, গত বুধবার সকাল ৭টার দিকে পেনাংয়ের তাসেক গেলুগর এলাকার পানির পাম্পকিনের একটি ফার্ম থেকে মোহাম্মদ আবদুল লতিফ (৫৩) নামের এক বাংলাদেশীর মরদেহ উদ্ধার করা হয়। এসময় নিহতের কপালে, বাম গালে মারাত্মক জখম এবং ডান হাঁটুতে ধারালো কোন ছুরি বা কোদাল দিয়ে আঘাতের চিহ্ন পাওয়া যায়।

পরে ওই এলাকার একজন মালী জানান, খুন হওয়া বাংলাদেশী লতিফ গত বুধবার সকাল ৯টার দিকে বাংলাদেশে পরিবারের জন্য টাকা পাঠানোর উদ্দেশ্যে ও অন্যান্য শ্রমিকদের বেতন আনতে মালিকের বাড়িতে গিয়েছিল। পরে মালিকের কাছ থেকে পাওয়া মালয়েশিয়ান ৪ হাজার রিঙ্গিত অর্থ নিয়ে বাসায় চলে যান। এরপরের দিন সকালে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়।
উল্লেখ্য, লতিফ গত ৩ বছর ধরে একটি সবজি বাগানে কাজ করতেন। বর্তমানে কাজকর্ম না থাকায় নিজ দেশের লোকজনের কাছে কিছু মোবাইল কার্ড বিক্রি করতেন এবং বাগানের অন্যান্য শ্রমিকদের বেতনের টাকা তাদের পরিবারের নিকট পাঠাতে সাহায্য করতেন।

শেয়ার করুন

0 Please Share a Your Opinion.: