Friday, 10 July 2020

বাংলাদেশ সরকার, মালয়েশিয়া সরকারের প্রশংসা করেছে

মালয়েশিয়ায় বসবাসরত বিদেশী শ্রমিকদের বিভিন্ন সমস্যার ইতিবাচক সমাধানের জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করায় বাংলাদেশ সরকার, মালয়েশিয়া সরকারের প্রশংসা করেছে বলে জানিয়েছেন মালয়েশিয়াস্থ বাংলাদেশ দূতাবাসের হাই কমিশনার মুহ. শহীদুল ইসলাম।
স্থানীয় সময় বৃহস্পতিবার (৯ জুলাই) মালয়েশিয়ার বার্তা সংস্থা বারনামাকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, সাম্প্রতিক কোভিড-১৯ পরিস্থিতিতে মুভমেন্ট কন্ট্রোল অর্ডার বা লকডাউন সময়কালে মালয়েশিয়ায় বসবাসরত বাংলাদেশি নাগরিকদের স্বাস্থ্য সুবিধা ও বিভিন্ন গৃহীত সহায়তা ও উদ্যোগের জন্য আমরা মালয়েশিয়া সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
এছাড়াও কোভিড-১৯ এর সংক্রমণ ঠেকাতে নিরলস পরিশ্রম করেছে মালয়েশিয়ার সরকার এবং খুব দ্রুতই অন্যান্য দেশের তুলনায় মালয়েশিয়া সরকার কোভিড-১৯ পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসতে সক্ষম হয়েছে যা বিশ্বব্যাপী প্রশংসিত হয়েছে।
তিনি আরও বলেন, মালয়েশিয়ার সংশ্লিষ্ট বিভাগের সাথে অবিচ্ছিন্ন যোগাযোগের পাশাপাশি, তার নাগরিকদের কনস্যুলার পরিষেবা দেওয়ার জন্য হাসপাতাল এবং ডিটেনশন ক্যাম্পে বন্দীদের সাথে দেখা করার অনুমতি সবসময় ইতিবাচক দৃষ্টিতে নিয়েছে দেশটির কর্তৃপক্ষ।
এছাড়াও কোভিড-১৯ সময়কালীন মালয়েশিয়ায় আটকে থাকা বাংলাদেশীদের ফেরত পাঠানোর উদ্যোগে মালয়েশিয়া সরকারের সহযোগিতার ভূয়সী প্রশংসা করা হয়

শেয়ার করুন

0 Please Share a Your Opinion.: