Sunday, 19 July 2020

অবশেষে র‌্যাবের জালে ধরা পড়লো বহুল আলোচিত মধুপুরের ফোর হত্যাকান্ডের প্রধান আসামী সাগর

অবশেষে র‌্যাবের জালে ধরা পড়লো বহুল আলোচিত মধুপুরের ফোর হত্যাকান্ডের প্রধান আসামী সাগর

টাঙ্গাইলের মধুপুর উপজেলার মাস্টার পাড়া এলাকার আব্দুল গনিসহ তার পরিবারের আরও ৩ জন সদস্যকে হত্যার প্রধান আসামী সাগরকে আলীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ ঘটনায় র‌্যাব প্রেস রিলিজ দিয়েছে।
অভিযুক্ত সাগর আলী স্বীকার করেছে, ভুক্তভোগী আব্দুল গনি সুদের ব্যবসা করতো। সাগরের সাথে আগে থেকেই সুদের লেনদেন ছিলো তার। সাগর বেশ কয়েকবার সুদের টাকা দিতে ব্যর্থ হয়।  গত মঙ্গলবার আব্দুল গনির কাছে  পুনরায় ২০০/- (দুইশত টাকা) এর জন্য গেলে তাকে অনেক বকাঝকা করে তাড়িয়ে দেয়া হয়। এতে সাগর অপমান বোধ করলে তার অপর এক সহযোগীকে নিয়ে হত্যা এবং টাকা পয়সা ও সম্পদ লুণ্ঠনের পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী সাগর তার সহযোগীকে নিয়ে বুধবার দিবাগত রাত আনুমানিক ১০ দিকে ভুক্তভোগী গনির বাসায় যায়। যাওয়ার পূর্বে সাগরের সহোযোগী বাজার থেকে চেতনা নাশক নিয়ে যায়। তারা গনির পূর্বপরিচিত হওয়ায় খুব স্বাভাবিক ভাবে বাসায় ঢোকার অনুমতি পায়। এ সময় আকস্মিকভাবে চেতনা নাশক ব্যবহার করে গনিকে অচেতন করে। পরিবারের অন্য সবাই ঘুমে থাকায় অচেতন করতে সহজ হয়। সবাইকে ঠান্ডা মাথায় গনির বাসায় ব্যবহৃত কুরাল ও সাগর সাথে আনা ধারালো অস্ত্র দিয়ে সবাইকে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে। ওইবাড়ি থেকে চলে যাওয়ার সময় বাসার মূল্যমান জিনিসপত্র নিয়ে বাসার বাহির থেকে তালা মেরে পালিয়ে যায়। সাগরের  স্বীকারোক্তি অনুযায়ী পরবর্তীতে তার বোনের বাড়ি একই উপজেলার, ব্রা²নবাড়ি থেকে হত্যাকান্ডে ব্যবহৃত ধারালো চাকু ও লুন্ঠিত মালামাল উদ্ধার করা হয়। অপর সহযোগীকে গ্রেফতার করতে র‌্যাব-১২ এর অভিযান চলছে।

উল্লেখ্য, গত ১৫ জুলাই বুধবার দিবাগত রাতে টাঙ্গাইলের মধুপুর উপজেলার মাস্টার পাড়া এলাকার আব্দুল গনিসহ তার পরিবারের আরও ৩ জন সদস্যকে হত্যা হত্যা করা হয়। গত ১৭ জুলাই শুক্রবার সকালে আব্দুল গনির বাসা থেকে দুর্গন্ধ বের হলে আব্দুল গনির শাশুড়ি ও এলাকার লোকজনের মাধ্যমে দরজা ভেঙে ভিতরে এই মর্মান্তিক হত্যাকান্ড বিষয়টি  প্রকাশ পার, নিহত ব্যক্তিরা হলো- আব্দুল গনি(৪৫), তার স্ত্রী তাজিরন বেগম(৩৮), পুত্র তাজেল(১৭) ও ছোট কন্যা সাদিয়া(০৮)। ঘটনার পর থেকে  র‌্যাব-১২ সকল প্রকার গোয়েন্দা নজরদারি শুরু করে। এর ধারাবাহিকতায় আজ ১৯ জুলাই রবিবার সকালে হত্যাকান্ডের প্রধান আসামি মোঃ সাগর আলী(২৭) কে তার নিজ বাড়ি মধুপুর উপজেলার ব্রক্ষণবাড়ি থেকে গ্রেপ্তার করে। জিজ্ঞেসাবাদে সে হত্যার কথা স্বীকার করে।
c. Muslim uddin

শেয়ার করুন

0 Please Share a Your Opinion.: