Wednesday, 15 July 2020

সাহেদকে ছাড় দেয়া হবে না সে দলের কেউ নাঃস্বরাষ্টমন্ত্রী

সাহেদ দলের কেউ না, ভুয়া সার্টিফিকেট দিয়ে বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি নষ্ট করেছে।

সাহেদ করোনাকে প্রতিহত করার বদলে ভুয়া সার্টিফিকেট দিয়ে বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি নষ্ট করেছে। তাই তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নিশ্চিত করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন। দুপুরে নিজ বাসভবনে আয়োজিত ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন।

এসময় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সাহেদকে আইনশৃঙ্খলা বাহিনী তদন্ত শেষে বিচার বিভাগের কাছে হস্তান্তর করবে। তবে তার মতো ব্যক্তির সর্ব্বোচ্চ শাস্তির সব ব্যবস্থা নেয়া হবে বলে জানান স্বরাষ্ট্রমন্ত্রী।

মন্ত্রী বলেন, সাহেদ আওয়ামী লীগের কেউ নয়। সে প্রতারণা করে টেলিভিশন থেকে শুরু করে সব জায়গায় স্থান করে নিয়েছিল।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে অপরাধী যেই হোক না কেন তাকে ছাড় দেয়া হবে না।



স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যখন করোনা চিকিৎসার জন্য কেউ হাসপাতাল দিতে চাচ্ছিল না তখন সাহেদ নিজ থেকে এগিয়ে এসেছে। তার উদ্দেশ্য যে ছিল প্রতারণা সেটা সেই মুহূর্তে বোঝা যায়নি। কিন্তু এই সবকিছুর মূলে তার উদ্দেশ্য ছিল প্রতারণা সেটা এখন বোঝা যাচ্ছে।

সাহেদের গ্রেপ্তার নিয়ে সচিবালয়ে কথা বলেন সড়্ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি জানান, অনিয়মের বিরুদ্ধে সরকারের চলমান অভিযান অব্যাহত থাকবে।

কাদের বলেন, অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে শেখ হাসিনা সরকারের অবস্থান স্পষ্ট। রিজেন্ট হাসপাতাল ও জেকেজির কর্তাব্যক্তিদের গ্রেফতারই প্রমাণ করে অনিয়মের বিরুদ্ধে সরকারের কঠোর অবস্থান।

বন্যাদুর্গত এলাকায় মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণে প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে প্রশাসনকে সহযোগিতা করতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান ক্ষমতাসীন দলের সাধারণ সম্পাদক।

সচিবালয়ে নিজ দপ্তরে তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেন, সাহেদকে নিয়ে বিএনপি অবান্তর কথা বলছে।

অনুপ্রবেশকারীদের বিষয়ে দলের সবাইকে সজাগ থাকারও আহ্বান জানান আওয়ামী লীগ নেতারা

শেয়ার করুন

0 Please Share a Your Opinion.: