Sunday, 26 July 2020

ভালুকা উপজেলায় ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার ভি,জি,এফ-এর চাউল বিতরন এমপি ধনু

ভালুকার সকল ইউনিয়নে ভি,জি,এফ-এর চাউল বিতরন এমপি ধনু।

ভালুকা উপজেলায় ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ইউনিয়ন পরিষদের মাধ্যমে হতদরিদ্রদের মাঝে ভিজিএফ এর চাউল বিতরণ কর্য্যক্রম শুরু হয়েছে ।

রোববার (২৬জুলাই) সকালে স্থানীয় সাংসদ আলহাজ কাজিম উদ্দিন আহম্মেদ ধনু উপজেলার ভালুকা, ভরাডোবা, মল্লিকবাড়ী, হবিরবাড়ী ইউনিয়নে চাল বিতরণ কার্য্যক্রমের উদ্বোধন করেন ।

উদ্বোধন কালে সাংসদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা অসহায় অতিদরিদ্র মানুষের কথা চিন্তা করে আসন্ন ঈদুল আযহা উপলক্ষে উপহার হিসেবে তাদের মাঝে ১০ কেজি করে চাল ইউনিয়ন পরিষদের মাধ্যমে পৌঁছে দেয়ার যে কার্য্যক্রম হাতে নিয়েছেন তা কিছু লোভী চেয়ারম্যানদের কারণে দেশের বদনাম হচ্ছে ।

তিনি প্রধানমন্ত্রীর এই উপহার গরিবদের মাঝে যেন সঠিক ভাবে বিতরণ করা হয় সেই লক্ষে কাজ করার জন্য চেয়ারম্যানদের আহবান জানান ।
উদ্বোধনকালে ময়মনসিংহ জেলা ত্রাণ কর্মকর্তা সারোয়ার হোসেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ আবুল কালাম আজাদ, নির্বাহী কর্মকর্তা মাসুদ কামাল,ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, উপজেলা প্রকল্প কর্মকর্তা আবুল কালাম আজাদ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়াম্যান, ইউপি সদস্যসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও ট্যাক কর্মকর্তাগন উপস্থিত ছিলেন ।

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহ আলম তরফতার জানান, আমার ইউনিয়নে ৪৩২৫জনের মাঝে ১০কেজি করে চাল বিতরণের কার্য্যক্রম শুরু করেছি,শেষ না হওয়া পর্যন্ত চাউল বিতরণ অব্যাহত থাকবে।

শেয়ার করুন

0 Please Share a Your Opinion.: