Friday, 10 July 2020

সামগ্রিকভাবে আমি এই নির্বাচনের ফলাফল নিয়ে সন্তুষ্ট।সিঙ্গাপুর প্রধানমন্ত্রী

সামগ্রিকভাবে আমি এই নির্বাচনের ফলাফল নিয়ে সন্তুষ্ট। আমাদের একটি স্পষ্ট আদেশ রয়েছে এবং ফলাফলগুলি পিপলস অ্যাকশন পার্টির জন্য ব্রড-ভিত্তিক সমর্থন দেখায় 
COVID-19 এবং অর্থনৈতিক মন্দার মোকাবেলা করতে এবং সঙ্কট এবং এর বাইরেও নিরাপদে আমাদের নিয়ে যেতে আমি এই আদেশটি দায়বদ্ধতার সাথে ব্যবহার করব।

একই সময়ে, ফলাফলগুলি এই সঙ্কটে সিঙ্গাপুরের যে ব্যথা এবং অনিশ্চয়তা অনুভব করে তা প্রতিফলিত করে। এটি একটি অনুভূতিপূর্ণ নির্বাচন ছিল না, তবে এমন একটি যেখানে লোকেরা প্রকৃত সমস্যার মুখোমুখি হচ্ছে এবং আরও খারাপ রুক্ষ আবহাওয়ার প্রত্যাশা রয়েছে। প্রচারাভিযানের সময় বাস্তব উদ্বেগও উত্থাপিত হয়েছিল যা আমাদের অবশ্যই সমাধান করতে হবে।

আমি তাদের দৃঢ় অভিনয়ের জন্য ওয়ার্কার্স পার্টিকে অভিনন্দন জানাই। আমরা আমাদের সামনে জরুরী বিষয়গুলি যেমন সমাধান করি তেমনি সংসদে এবং জাতীয় বিতর্কে অংশ নিতে এবং তাদের বিতর্কে অংশগ্রহনের অপেক্ষায় রয়েছি।

আপনার উত্সর্গ, আনুগত্য এবং কঠোর পরিশ্রমের জন্য আমাদের পিএপি কর্মী এবং প্রার্থীদের ধন্যবাদ। নির্বাচনী দায়িত্ব পালনের জন্য জড়িত সকল সরকারী আধিকারিককেও ধন্যবাদ, যারা এই নজিরবিহীন জিইয়ের সময় সিঙ্গাপুরের লোকেরা নিরাপদে ভোট দিতে পারবেন তা নিশ্চিত করেছিলেন। সবশেষে, আপনার ধৈর্য এবং বোঝার জন্য সমস্ত ভোটারকে ধন্যবাদ। আমার দল সিঙ্গাপুরবাসীদের, আপনি যে কোনও দলের পক্ষে ভোট দিয়েছিলেন, তাদের সেবা চালিয়ে যাবে।

নতুন সরকারের কাজ আজ শুরু হচ্ছে। আমার সরকার আমাদের চ্যালেঞ্জগুলি কাটিয়ে উঠতে এবং আরও শক্তিশালী হয়ে উঠতে সকল সিঙ্গাপুরের সাথে কাজ করবে। আমাদের পিছনে এই নির্বাচনের সাথে, আসুন আমরা এখন আমাদের জীবন, আমাদের কাজ, আমাদের ভবিষ্যত সুরক্ষিত করার জন্য এক সিঙ্গাপুর হিসাবে কাজ করি।

নির্বাচন-পরবর্তী সংবাদ সম্মেলনে আপনি আমার মন্তব্যগুলি এখানে দেখতে পারেন: https://www.facebook.com/ChannelNewsAsia/posts/270913914332498/

- এলএইচএল

(এমসিআই ছবি ফায়রোল দ্বারা প্রাপ্ত)

# GE2020

শেয়ার করুন

0 Please Share a Your Opinion.: