Tuesday, 28 July 2020

টাঙ্গাইলের মির্জাপুরে বিড়ির টাকা না দেয়ায় বৃদ্ধা মাকে বটি দিয়ে কুপিয়ে খুন করলো ছেলে

টাঙ্গাইলের মির্জাপুরে বিড়ির টাকা না দেয়ায় বৃদ্ধা মাকে বটি দিয়ে কুপিয়ে খুন করলো ছেলে। মঙ্গলবার ( ২৮ শে জুলাই) সকালে উপজেলার ভাওড়া ইউনিয়নের কামারপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।
এ ঘটনায় নিহত মায়ের নাম নয়সুন্দরী বেওয়া (৭৫)। তিনি ওই এলাকার মৃত আব্দুল মজিদের স্ত্রী। ঘটনার পর ঘাতক ছেলে মহর আলীকে আটক করে রেখেছে স্থানীয়রা।
স্থানীয় সূত্রে জানা যায়, ঘাতক মহর আলী (৪০) মঙ্গলবার সকালে তার মায়ের কাছে বিড়ি খাওয়ার টাকা চাইলে তাতে তার মা অস্বীকৃত জানায়। এতে ক্ষিপ্ত হয়ে রান্না ঘরে থাকা বটি দা দিয়ে বৃদ্ধা মাকে এলোপাথাড়ি কুপাতে থাকে মহর আলী। এরপর স্থানীয়রা এগিয়ে এসে বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয়।
নিহতের এক প্রতিবেশী জানান, মাদকসেবন করতে করতে গত প্রায় ১০ বছর আগে থেকে মানসিকভাবে বিকারগ্রস্ত হয়ে যায় মহর আলী। তার ১০ বছর বয়সী এক কন্যা সন্তানও রয়েছে। মাদকসেবনের কারনে প্রায় ৭ বছর আগে মহর আলী স্ত্রী তাকে তালাক দিয়ে চলে যায়।
এ ব্যাপারে মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) গিয়াস উদ্দিন বলেন, “আমি ঘটনাস্থলেই আছি। আইনি প্রক্রিয়া চলছে। বিস্তারিত জানাতে কিছুটা সময় দিতে হবে।

শেয়ার করুন

0 Please Share a Your Opinion.: