Monday, 31 August 2020

আবু ধাবিতে রেস্তোরাঁয় গ্যাস লিকের ঘটনায় ২ জন নিহত।

 আবু ধাবিতে রেস্তোরাঁয় গ্যাস লিকের ঘটনায় ২ জন নিহত।


পুলিশ জানিয়েছে, সোমবার সকালে আবু ধাবির রশিদ বিন সাঈদ স্ট্রিটের একটি ভবনে একটি ফাস্ট ফুড রেস্টুরেন্টে বিস্ফোরণে দুজন নিহত হয়। বেশ কয়েকজনকে সামান্য এবং মাঝারি আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।


আবু ধাবির মিডিয়া অফিস বলেছে, "অন-সাইট তদন্ত অনুসারে, জ্বালানী তেল দেওয়ার পর গ্যাস কন্টেইনার ফিটিংসের কারণে এই ঘটনা ঘটেছে।

আবু ধাবি পুলিশ জানিয়েছে, জরুরী সাড়া দল ভবনের বাসিন্দাদের সরিয়ে নেয় এবং এলাকাটি ঘিরে ফেলে।


জরুরী এবং জননিরাপত্তা অধিদপ্তরের র ্যাপিড ইন্টারভেনশন টিম বর্তমানে জনগণের নিরাপত্তা নিশ্চিত করার জন্য ঘটনাস্থলে রয়েছে।  


সোশ্যাল মিডিয়ায় আবু ধাবির মিডিয়া অফিসের পোস্ট করা একটি আপডেট অনুসারে, দুইজন ব্যক্তি প্রাণ হারিয়েছেন- একজন ঘটনাস্থলের কাছে, এবং আরেকজন পথচারী, যিনি ধ্বংসস্তুপের আঘাতে আহত হয়েছেন।


'আমরা তাদের পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানাচ্ছি, ঈশ্বর তাদের আত্মাকে বিশ্রাম দিন।'


"আজ সকালে অপারেশন রুমে একটি রেস্টুরেন্টে বিস্ফোরণের খবর পাওয়া গেছে। দ্রুত হস্তক্ষেপকারী দল অবিলম্বে আবু ধাবি পুলিশের জরুরী অধিদপ্তর এবং জননিরাপত্তা রক্ষী আল ফালাহ সেন্টারে স্থানান্তরিত হয়," পুলিশ এক বিবৃতিতে বলেছে।


পুলিশ টুইটারে পোস্ট করা এক সতর্কবার্তায় জানিয়েছে, রশিদ বিন সাঈদ স্ট্রিটের (এয়ারপোর্ট রোড) সাথে সংযুক্ত হাজ্জা বিন জায়েদ রোডের কিছু অংশ সাময়িকভাবে বন্ধ করে দেওয়া হয়েছে।


একজন প্রত্যক্ষদর্শী খালিজ টাইমসকে বলেন যে বিস্ফোরণের শব্দ "এত জোরে ছিল যে এলাকাটি কেঁপে উঠেছিল"। "যখন ঘটনাটি ঘটে তখন আমি এলাকায় গাড়ি চালাচ্ছিলাম। আমি খুব জোরে একটা শব্দ শুনতে পেলাম। এটা খুবই ভীতিকর ছিল," বলেন আবু ধাবির ট্যাক্সি চালক জুলিয়াস ব্যাংকস।


বিস্ফোরণে পুরো রেস্টুরেন্ট এবং ভবনের নিচ তলা পুড়ে গেছে। বাইরে পার্ক করা বেশ কিছু যানবাহনও ক্ষতিগ্রস্ত হয়েছে।



শেয়ার করুন

0 Please Share a Your Opinion.: