Thursday, 13 August 2020

সিঙ্গাপুরের বিদেশী কর্মীদের ব্যক্তিগত কাজের জন্য বাইরে যাওয়ার অনুমতি শীঘ্রই দেওয়া হবে।

ক্লিয়ারড ডর্মস থেকে বিদেশী কর্মীদের ব্যক্তিগত কাজের জন্য বাইরে যাওয়ার অনুমতি দেওয়া হবে।


২০২০ সালের আগস্টে নির্বাচিত ক্লিয়ারড ডরমেটরিগুলির বাসিন্দাদের বিশ্রামের দিন বিনোদন কেন্দ্রগুলি দেখার জন্য ছোট-ছোট ট্রায়ালগুলি শুরু হচ্ছে, যাতে তারা ব্যক্তিগত কাজ চালাতে পারে।

শ্রমিকরা তাদের আস্তানা ছেড়ে যাওয়ার জন্য এসজিওয়র্কপাস মোবাইল অ্যাপের মাধ্যমে আবেদন করতে হবে।

সিঙ্গাপুর - কোভিড -19-এ সাফ সাফ হয়ে ছাত্রাবাসে বসবাসকারী বিদেশী কর্মীদের শিগগিরই তাদের বিশ্রামের দিনগুলিতে ব্যক্তিগত কাজ করার জন্য ডরমেট ছেড়ে যাওয়ার অনুমতি দেওয়া হবে।


শিল্প সমিতি ও বেসরকারী সংস্থাগুলির সাথে এক যৌথ বিবৃতিতে জনশক্তি মন্ত্রণালয় (এমওএম) বুধবার (১২ আগস্ট) বলেছে যে নির্বাচিত ক্লিয়ারড ডরমেটরিগুলিতে বাসিন্দাদের বিশ্রামের জন্য বিনোদন কেন্দ্রগুলি পরিদর্শন করার জন্য তারা এই মাসে ছোট আকারের বিচার শুরু করছে। দিন, যাতে তারা মুদি দোকান থেকে কেনাকাটা, সিম কার্ড এবং দেশে টাকা জমা দেওয়ার মতো ব্যক্তিগত কাজ চালাতে পারে।

অংশগ্রহণকারী ছাত্রাবাসগুলি পরে ঘোষণা করা হবে।


এই পদক্ষেপটি ক্লিয়ারড ডরমেটরিগুলিতে বসবাসরত কর্মীদের বিনা নিষেধ ছাড়াই তাদের বিশ্রামের দিন উপভোগ করতে দেওয়া মন্ত্রণালয়ের চূড়ান্ত লক্ষ্যের একটি অংশ।

এই মুহুর্তে, ক্লিয়ারড ডরমেটরিগুলিতে কর্মীদের কেবল তাদের পাসপোর্ট সংগ্রহ বা চিকিত্সা অ্যাপয়েন্টমেন্টে যোগদানের মতো প্রয়োজনীয় কাজগুলি চালানোর জন্য তাদের ছাত্রাবাস ছেড়ে যাওয়ার অনুমতি দেওয়া হচ্ছে।




শেয়ার করুন

0 Please Share a Your Opinion.: